বাসা ও অফিস বদল সার্ভিস ঢাকা এবং কিশোরগঞ্জ | 01571246674 | House Office Shifting Service In Dhaka

বাসা বদল সার্ভিস কিশোরগঞ্জ ও ঢাকা | ২৪ ঘন্টা খোলা | সাথে থাকছে অভিজ্ঞ লেবার ও ৭ফিট থেকে ২৩ ফিট পর্যন্ত ট্রাক পিকআপ এবং কাভার্ড ভ্যান ভাড়া


আপনি কি বাসা/অফিস বদলের জন্য ট্রাক ভাড়া, পিকআপ ভাড়া, কাভার্ড ভ্যান ও অভিজ্ঞ লেবার খুঁজছেন? একমাত্র আমরাই দিচ্ছি সমগ্র বাংলাদেশে অনলাইনে ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া সহ বাসা বদল সার্ভিসের দুর্দান্ত সব সুবিধা। পাওয়া যাবে ৭ফিট থেকে শুরু করে ২৩ফিট পর্যন্ত ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া।

BASABODOLSERVICE.COM হল একটি স্বনামধন্য প্রতিষ্ঠান যেটি ঢাকা ও চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাসা/বাড়ি ও অফিস বদল সার্ভিস এবং বৈধ পণ্য পরিবহনের জন্য শীর্ষস্থানীয় ট্রাক ভাড়া এবং লোডিং আন-লোডিং পরিষেবা প্রদান করে। আমাদের লক্ষ্য হল গ্রাহকদের চলমান চাহিদার জন্য দক্ষ, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যে ট্রাক/পিকআপ ও কাভার্ড ভ্যান ভাড়া এবং ঝামেলা মুক্ত বাসা বদল সার্ভিস/ অফিস বদল সার্ভিস সমাধান প্রদান করা।

বাসা বদল সার্ভিস কিশোরগঞ্জ সহ ৬৪ জেলায়

basabodolservice.com যে পরিষেবাগুলি প্রদান করে তার মধ্যে একটি হল বাড়ি এবং অফিস পরিবর্তনের জন্য গাড়ি ভাড়া৷ আমাদের অধীনে রয়েছে সমগ্র বাংলাদেশে প্রায় ১,০০০ ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান যা বিভিন্ন ধরনের চলন্ত প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত। আপনার একটি ছোট চাহিদার জন্য একটি ছোট গাড়ির প্রয়োজন হোক বা একটি বড় পদক্ষেপের জন্য একটি বড় ট্রাকের প্রয়োজন হোক না কেন, basabodolservice.com আপনার জন্য উপযুক্ত গাড়ি ভাড়া সেবা প্রদান করবে ইনশাআল্লাহ ৷ আমরা আমাদের কাস্টমারদের নমনীয় ভাড়ার বিকল্পগুলিও অফার করে থাকি, যাতে আপনি আপনার বাজেট এবং সময়সূচীর সাথে সবচেয়ে উপযুক্ত একটি সেবা নিতে পারেন।

ট্রাক ভাড়া ছাড়াও, basabodolservice.com তার গ্রাহকদের জন্য পেশাদার প্যাকেজিং পরিষেবা প্রদান করে।  

আমাদের প্রতিষ্ঠানের একটি বিশেষজ্ঞ দল প্রশিক্ষিত এবং সব ধরনের ভঙ্গুর এবং মূল্যবান আইটেম পরিচালনা বা পরিবর্তনের জন্য অভিজ্ঞ। বাসা বদল সার্ভিসের সময় আপনার জিনিসপত্র সুরক্ষিত আছে তা নিশ্চিত করতে আমরা উচ্চ-মানের প্যাকেজিং উপকরণ ব্যবহার করে থাকি। basabodolservice.com
আনপ্যাকিং পরিষেবাও প্রদান করে, যাতে আপনি আরাম করতে পারেন এবং আমাদেরকে আপনার সবকিছুর যত্ন নেয়ার দায়িত্ব দিতে পারেন।

যোগাযোগ করুন

ট্রাক স্ট্যান্ড, তেজগাঁও, ঢাকা 1208।
ফোন : 
ই-মেইল : basabodolservice@gmail.com

আলহামদুলিল্লাহ আমাদের চমৎকার গ্রাহক সেবা প্রদানের জন্য একটি খ্যাতি আছে. আমাদের বন্ধুত্বপূর্ণ এবং পেশাদার কর্মীদের দল আপনার যে কোনো প্রশ্ন বা উদ্বেগের বিষয়ে আপনাকে সহায়তা করতে সর্বদা প্রস্তুত। আমরা আপনার পদক্ষেপকে যতটা সম্ভব চাপমুক্ত করার জন্য নিবেদিত।

এছাড়াও বলা যায়, যারা ঢাকা চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে বাড়ি ও অফিস পরিবর্তনের জন্য ট্রাক/পিকআপ/কাভার্ডভ্যান/কার্গো ভাড়া এবং প্যাকেজিং পরিষেবা খুঁজছেন আপনাদের জন্য basabodolservice.com হতে পারে সেরা পছন্দ। 

আমাদের সু-পরিচালিত যানবাহন, পেশাদার প্যাকেজিং পরিষেবা এবং নিবেদিত গ্রাহক পরিষেবা দল সহ, আমরা আমাদের গ্রাহকদের পদক্ষেপকে সফল করতে নিশ্চিত ও নিরলসভাবে কাজ করে যাচ্ছি।


বাসা বদল সার্ভিস কিশোরগঞ্জ  

basabodolservice.com হল এমন একটি প্রতিষ্ঠান যা গ্রাহকদের শীর্ষস্থানীয় বাসা বদল সার্ভিস এবং ট্রান্সপোর্টেশন পরিষেবা প্রদানে বিশেষজ্ঞ। আমরা আমাদের দক্ষ এবং নির্ভরযোগ্য পরিষেবাগুলির জন্য পরিচিত যা একটি নতুন অবস্থানে যাওয়ার প্রক্রিয়াটিকে যতটা সম্ভব চাপমুক্ত করে তোলে।

আমাদের গাড়িগুলো যাবে বাংলাদেশের ৬৪ জেলায়। এখনই ট্রাক ভাড়া করতে ই-মেইল করুন basabodolservice@gmail.com

বাসা বদল সার্ভিস কিশোরগঞ্জ

আমাদের টিম অভিজ্ঞ পেশাদারদের সমন্বয়ে গঠিত যারা প্রতিটি গ্রাহকের অনন্য চাহিদা বোঝেন। আমরা প্রতিটি ক্লায়েন্টের নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করে এমন ব্যক্তিগতকৃত পরিষেবা প্রদানের জন্য নিবেদিত। এটি একটি ছোট অ্যাপার্টমেন্ট বা একটি বড় বাড়ি হোক না কেন, basabodolservice.com -এর টিম সহজে সবকিছু পরিচালনা করতে পারে।

basabodolservice.com এর পরিষেবাগুলির অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল অত্যাধুনিক যন্ত্রপাতি এবং প্রযুক্তির ব্যবহার। সমস্ত আইটেম নিরাপদে এবং নিরাপদে পরিবহন করা হয় তা নিশ্চিত করতে কোম্পানির ট্রাকের বহরটি সর্বশেষ প্রযুক্তিতে সজ্জিত। উপরন্তু, কোম্পানির দলকে ভঙ্গুর আইটেমগুলিকে যত্ন সহকারে পরিচালনা করার জন্য প্রশিক্ষিত করা হয়, নিশ্চিত করে যে তারা পরিবহনের সময় ক্ষতিগ্রস্ত না হয়।

বাসা বদল সার্ভিস এর পরিষেবার আরেকটি গুরুত্বপূর্ণ দিক হল গ্রাহক সন্তুষ্টির প্রতি দায়বদ্ধতা। আমরা বুঝি যে স্থানান্তর করা একটি চাপপূর্ণ এবং অপ্রতিরোধ্য অভিজ্ঞতা হতে পারে, যে কারণে এটি সমস্ত গ্রাহকদের প্রদত্ত পরিষেবাগুলির সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট তা নিশ্চিত করার জন্য উপরে এবং তার বাইরে যায়৷ আমাদের দল যেকোনো প্রশ্নের উত্তর দিতে এবং গ্রাহকদের যে কোনো উদ্বেগ সমাধান করতে উপলব্ধ, প্রক্রিয়াটিকে যতটা সম্ভব মসৃণ এবং সহজ করে তোলে।

আপনি যদি আপনার বাসা বদল সার্ভিস নেওয়ার পরিকল্পনা করেন, আপনার সমস্ত স্থানান্তর এবং ট্রাক ভাড়া, পিকআপ ভ্যান ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া প্রয়োজনের জন্য বাসা বদল সার্ভিস কে বিবেচনা করতে ভুলবেন না।

আমরা আমাদের প্রতিটি গ্রাহকের অনন্য চাহিদা মেটাতে বিস্তৃত পরিসরে বাসা বদল সেবা প্রদান করি। আপনি স্থানীয়ভাবে বা দীর্ঘ দূরত্বে যান না কেন, বাসা বদল সার্ভিস এর একটি সমাধান রয়েছে যা আপনার জন্য কাজ করবে।

আমাদের জনপ্রিয় সেবা সমূহ

1. আবাসিক স্থানান্তর

আবাসিক স্থানান্তর: কোম্পানির দলটি ছোট অ্যাপার্টমেন্ট থেকে বড় বাড়ি পর্যন্ত সমস্ত ধরণের আবাসিক এলাকাগুলোতে কাজ পরিচালনা করতে অভিজ্ঞ ৷ তারা আপনার জিনিসপত্র প্যাক করা থেকে শুরু করে লোড করা এবং আনলোড করা পর্যন্ত সবকিছুর যত্ন নেবে।

2. বাণিজ্যিক মালামাল স্থানান্তর

বাণিজ্যিক চলাচল: বাসা বদল সার্ভিস এছাড়াও বাণিজ্যিক চলাচলের পরিষেবাগুলিতে বিশেষীকরণ করে। আপনি আপনার অফিস বা পুরো ব্যবসাকে স্থানান্তরিত করুন না কেন, প্রক্রিয়াটিকে যতটা সম্ভব নির্বিঘ্ন করতে আমাদের দক্ষতা রয়েছে।

3. আন্তর্জাতিক স্থানান্তর

আন্তর্জাতিক স্থানান্তর: আমরা অন্য দেশে স্থানান্তরিত গ্রাহকদের জন্য আন্তর্জাতিক চলমান পরিষেবাও সরবরাহ করি। আমাদের একটি দল আপনাকে কাস্টমস ক্লিয়ারেন্স এবং ডকুমেন্টেশন সহ বিদেশে যাওয়ার জটিল প্রক্রিয়া নেভিগেট করতে সাহায্য করবো।

4. প্যাকিং পরিষেবা

প্যাকিং পরিষেবা: বাসা বদল সার্ভিস এমন গ্রাহকদের বাসা বদল সার্ভিস সহ পেশাদার প্যাকিং পরিষেবা অফার করে যারা তাদের নিজস্ব জিনিসপত্র প্যাক করতে পছন্দ করে না। কোম্পানীর দলকে ভঙ্গুর আইটেমগুলিকে যত্ন সহকারে পরিচালনা করার জন্য প্রশিক্ষিত করা হয়, নিশ্চিত করে যে তারা পরিবহনের সময় ক্ষতিগ্রস্ত না হয়।

5. স্টোরেজ সমাধান

স্টোরেজ সমাধান: আপনার জিনিসপত্রের জন্য অস্থায়ী বা দীর্ঘমেয়াদী স্টোরেজ সলিউশনের প্রয়োজন হলে, বাসা বদল সার্ভিস আপনার আইটেমগুলিকে সুরক্ষিত রাখতে নিরাপদ এবং নিরাপদ স্টোরেজ বিকল্প সরবরাহ করে।

6. গাড়ি পরিবহন

গাড়ি পরিবহন: অর্থাৎ যাদের ট্রাক/পিকআপ/কাভার্ড ভ্যান প্রয়োজনে আমরা আমাদের গ্রাহকদের গাড়ি পরিবহন পরিষেবাও প্রদান করি যাদের যানবাহন স্থানান্তর করতে হবে। আমাদের একটি দল নিশ্চিত করবে যে আপনার গাড়ি নিরাপদে এবং নিরাপদে আপনার নতুন অবস্থানে নিয়ে যাওয়া হয়েছে।

এই পরিষেবাগুলি ছাড়াও, বাসা বদল সার্ভিস আপনাকে মনের শান্তি দেওয়ার জন্য বীমা বিকল্পগুলিও সরবরাহ করে যে পরিবহনের সময় কোনও ক্ষতি বা ক্ষতির ক্ষেত্রে আপনার জিনিসপত্র সুরক্ষিত থাকে।

আমরা আছি সমগ্র বাংলাদেশে 

ট্রাক ভাড়া দিচ্ছি, পিকআপ ভাড়া ও কাভার্ড ভ্যান ভাড়া বরগুনা জেলা, বরিশাল জেলা, ভোলা জেলা, ঝালকাঠি জেলা, পটুয়াখালী জেলা, পিরোজপুর জেলা, বান্দরবান জেলা, ব্রাহ্মণবাড়িয়া জেলা, চাঁদপুর জেলা, চট্টগ্রাম জেলা, কুমিল্লা জেলা, কক্সবাজার জেলা, ফেনী জেলা, খাগড়াছড়ি জেলা, লক্ষ্মীপুর জেলা, নোয়াখালী জেলা, রাঙ্গামাটি জেলা। জেলা, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, গাজীপুর জেলা, গোপালগঞ্জ জেলা, কিশোরগঞ্জ জেলা, মাদারীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, মুন্সীগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ জেলা, নরসিংদী জেলা, রাজবাড়ী জেলা, শরীয়তপুর জেলা, টাঙ্গাইল জেলা, বাগেরহাট জেলা, চুয়াডাঙ্গা জেলা, যশোর জেলা। ঝিনাইদহ জেলা, খুলনা জেলা, কুষ্টিয়া জেলা, মাগুরা জেলা, মেহেরপুর জেলা, নড়াইল জেলা, সাতক্ষীরা জেলা, জামালপুর জেলা, ময়মনসিংহ জেলা, নেত্রকোনা জেলা, শেরপুর জেলা, বগুড়া জেলা, জয়পুরহাট জেলা, নওগাঁ জেলা, নাটোর জেলা, চাঁপাই নবাবগঞ্জ জেলা, পাবনা জেলা। জেলা, রাজশাহী জেলা, সিরাজগঞ্জ জেলা t, দিনাজপুর জেলা, গাইবান্ধা জেলা, কুড়িগ্রাম জেলা, লালমনিরহাট জেলা, নীলফামারী জেলা, পঞ্চগড় জেলা, রংপুর জেলা, ঠাকুরগাঁও জেলা, হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা, সুনামগঞ্জ জেলা, সিলেট জেলা।

আমরা আছি সমগ্র ঢাকা শহরে

আধাবর, আজিমপুর, নেকে আগারগাঁও, আজিমপুর, বুয়েট ক্যাম্পাস, বাড্ডা, বকশীবাজার, বনানী, বনানী ডিওএইচএস, বনশ্রী, বংশাল, বারিধারা, বারিধারা ডিওএইচএস, বাসাবো, বসুন্ধরা, ক্যান্টনমেন্ট, চৌক বাজার, ঢাবি ক্যাম্পাস, দক্ষিণ খান, দয়াগঞ্জ, ডেমরা, ডেমরা। , ধানমন্ডি, দোহার, এলিফ্যান্ট রোড, ফার্মগেট, গাবতলী, গেন্ডারিয়া, গুলশান 1, গুলশান 2, হাজারীবাগ, যাত্রাবাড়ী, জুরাইন, কাফরুল, কলাবাগান, কল্যাণ পুর, কমলা পুর, কামরাঙ্গীরচর, কাঁঠাল বাগান, কাওরান বাজার, কাজীপাড়া, কেরানীগঞ্জ, কেরানীগঞ্জ। খিলক্ষেত, কোতোয়ালি, লালবাগ, লালমাটিয়া, মগ বাজার, মালিবাগ, মিরপুর, মিরপুর ডিওএইচএস, মহাখালী, মহাখালী ডিওএইচএস, মোহাম্মদ পুর, মতিঝিল, নাখাল পাড়া, নারিন্দা, নবাব গঞ্জ, নয়া পল্টন, নিউ ইস্কাটন, নিউমার্কেট, নীলক্ষেত, পান্থপথ, পল্লবী। , পোস্তগোলা, পুরানা পল্টন, পূর্বাচল, রাজার বাজার, রাজারবাগ, রমনা, রামপুরা, রায়ের বাজার, রূপনগর, সবুজবাগ, সদরঘাট, সাভার, সেগুনবাগিচা, শাহবাগ, শাজাহান পুর, শ্যামপুর, শান্তিনগর, শেরেবাংলানগর, শেরেবাংলানগর, শ্বশুরবাড়ি , সূত্রাপুর, তেজগাঁও, টঙ্গী, উত্তর খান, উত্তরা, ওয়ারী, জিগাতল ক, আফতাব নাগর, বনশ্রী, ইস্টার্ন হাউজিং, নিকুঞ্জ,


আপনি কি খুঁজছেন?

বাসা বদল সার্ভিস গাজীপুর, বাসা বদল সার্ভিস চট্টগ্রাম, বাসা বদল সার্ভিস গুলশান, বাসা বদল সার্ভিস ধানমন্ডি, বাসা/অফিস বদল সার্ভিস ঢাকা 

বাসা বদল সার্ভিস উত্তরা, অনলাইনে ট্রাক ভাড়া
ট্রাক ভাড়ার রশিদ, ট্রাক ভাড়া চট্টগ্রাম, ট্রাক ভাড়ার তালিকা, ট্রাক ভাড়া ঢাকা, ট্রাক ভাড়া ইংরেজি

মিনি ট্রাক ভাড়া, ট্রাক ভাড়া রাজশাহী, ট্রাক ভাড়া সিলেট, বাসা পাল্টানো সার্ভিস সিলেট, বাসা পাল্টানো সার্ভিস সিলেট, বাসা বদল সার্ভিস গাজীপুর, বাসা বদল ঢাকা, বাসা বদল সার্ভিস চট্টগ্রাম, বাসা বদল উত্তরা, বাসা অফিস শিফটিং

বাসা পাল্টানো সার্ভিস নারায়ণগঞ্জ, বাসা বাড়ি বদল সার্ভিস।

দেশের প্রথম ডিজিটাল বাসা বদল সার্ভিসে আপনাকে স্বাগতম।

আমরা দিচ্ছি সাশ্রয়ী মূল্যে বাসা/অফিস বদল সার্ভিস সমগ্র বাংলাদেশে

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...