বাসা বদল সার্ভিস দিচ্ছি সমগ্র দেশে | 01571246674

আমরা দিচ্ছি সব ধরনের ✓বাসা বদল সার্ভিস ✓অফিস বদল সার্ভিস ✓ট্রাক ভাড়া ✓পিকআপ ভাড়া ✓কাভার্ড ভ্যান ভাড়া ✓মিনি পিকআপ ভাড়া ✓মিনি কাভার্ড ভ্যান ভাড়া ✓ক্রেন ভাড়া ✓চেইন কপ্পা ভাড়া এবং অভিজ্ঞ লেবার দ্বারা লোড আনলোড সেবা। 01571246674


আমরা ঢাকা ও চট্টগ্রাম সহ দেশের ৬৪ জেলায় বাসা/অফিস পরিবর্তন সেবা ও ট্রাক/পিকআপ/কাভার্ডভ্যান ভাড়া দিচ্ছি। বিস্তারিত জানতে ই-মেইল করুন basabodolservice@gmail.com ঠিকানায়। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট basabodolservice.com

আমরা দীর্ঘ ২০ বছরে এ সেক্টরে কাজ করছি তাই আমাদের কঠোর পরিশ্রমি কর্মীগণ অভিজ্ঞ। আমরা
সাবেক মহামান্য সেনাপ্রধান এর বাসা হইতে শুরু করে রাষ্ট্রদূত, সচিব, চিকিৎসক, অধ্যাপক, শিল্পি, শিল্পপতি, কর্ণেল, মেজর, ক্যাপ্টেন, ব্যবসায়ী ও বিভিন্ন খ্যাতিমান ব্যক্তিদের বাসা/অফিস পরিবর্তনের কাজ সম্পূর্ণ করেছি আলহামদুলিল্লাহ। আমরা বাসাবাড়ির পুরাতন ফার্নিচার ও আসবাবপত্র পরিবর্তনে আমরা সেরা।

এছাড়াও বাংলাদেশের বিভিন্ন নামকরা প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা সহ অসংখ্য দেশী-বিদেশী স্বনামধন্য ও খ্যাতিমান ব্যক্তি/প্রতিষ্ঠানের বাসা শিফটিং এবং অফিস শিফটিং সম্পন্ন করায় আমাদের অভিজ্ঞতার ভান্ডার হয়েছে আরো অনেক সমৃদ্ধশালী।

সময়ের পালাক্রমে আজ ঢাকা, চট্টগ্রাম সহ সমগ্র বাংলাদেশে একটি সু-পরিচিত ও বিশ্বস্থ প্রতিস্ঠান হিসেবে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি আলহামদুলিল্লাহ।

আমাদের পেশাদার বাসা বদল ভেরিফাইড basabodolservice.com আপনার বাসা, অফিস বা প্রতিষ্ঠানের একদম ছোট মালামাল থেকে শুরু করে বাসার সবচেয়ে বড় মালামাল পর্যন্ত প্রত্যেকটি মালপত্র আমরা তালিকাভুক্ত করি সর্বোচ্চ সতর্কাতা মেনে সেগুলো লোড ও আনলোড করে থাকি। যার ফলে আপনার বাসার কোন মালামাল হারানো বা চুরি হওয়ার ভয় নেই।

বাসা ও অফিস বদল সার্ভিস ঢাকা 

আমরা চেষ্টা করি আমাদের কাস্টমারদের প্রত্যেকটি মালামাল সর্বোচ্চ নিরাপত্তা ও সঠিক সময়ে সঠিক সেবা প্রদান করতে। আপনি যদি আমাদের সার্ভিস কন্ফার্ম করেন তাহলে আমাদের সার্ভিস প্রোভাইডাররা নির্দিষ্ট দিনে নির্দিষ্ট সময়ে হাজির হয়ে যাবে আপনার ঠিকানায়।

অফিসের ঠিকানা : তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা, ট্রাক স্টান্ড, ঢাকা -১২০৮
Tags

দেশের প্রথম ডিজিটাল বাসা বদল সার্ভিসে আপনাকে স্বাগতম।

আমরা দিচ্ছি সাশ্রয়ী মূল্যে বাসা/অফিস বদল সার্ভিস সমগ্র বাংলাদেশে

Do you have any doubts? chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...